• ঢাকা ওয়াসার সরবরাহকৃত প্রতি ১০০০ (এক হাজার) লিটার পানির অভিকর (Water Tariff) আবাসিক ১০.৫০ এর স্থলে ১১.০২ টাকা এবং বাণিজ্যিক ৩৩.৬০ টাকার স্থলে ৩৫.২৮ টাকা নির্ধারণ করা হয়েছে। উক্ত ধার্যকৃত মূল্য ১লা জুলাই ২০১৮ হতে কার্যকর হয়েছে।
  • প্রয়োজনীয় পানি ব্যবহারের পর পানির ট্যাপ বন্ধ রাখুন
  • পানির অপচয় রোধ করতে সদা সচেষ্ট থাকুন
  • সময়মত ওয়াসার বিল পরিশোধ করুন
  • বিশ্বব্যাংকসহ উন্নয়ন সহযোগী সংস্থাগুলি ভারত পাকিস্থানসহ অন্যন্য উন্নয়নশীল দেশগুলিতে ঢাকা ওয়াসাকে "রোল মডেল" হিসেবে উপস্থাপন করছে
  • ঢাকা ওয়াসার সকল টেন্ডার ই-জিপি এর মাধ্যমে করা হচ্ছে
  • Convince your family to conserve water while washing clothes and dishes
  • Ask your colleagues to fill the glass of water as much as he can drink
  • Managing Director

    Mail

    চাকুরীর দরখাস্তের জন্য কিভাবে অনলাইন আবেদন করবেন :

    ধাপ ১ : ঢাকা ওয়াসার জবপোর্টালে আপনার একাউন্ট থাকিলে ই-মেইল আইডি ও পিন নং দিয়ে লগইন করুন অথবা একাউন্ট না থাকিলে “রেজিষ্ট্রার” এর নিচে “প্রোফাইল তৈরী করুন” বাটনে এ ক্লিক করে ফরম পূরন করুন । ইমেইল ঘরে আপনার ভেলিড ইমেইল নং দিতে হবে এবং পিন নং (পাসওয়ার্ড) আপনার সিকিউরিট কোড হিসেবে যেকোন টি দিতে পারেন।
    ধাপ ২: একা্উন্ট খুলুন এর তথ্য পূরনের পর “প্রোফাইল তৈরী করুন” বাটনে এ ক্লিক করুন
    ধাপ ৩: একাউন্ট ভেরিফিকেশনের জন্য আপনার নিজের ইমেইলে যান, সেখানে ঢাকা ওয়াসা থেকে একটি ই-মেইল পাঠানো হবে। ই-মেইলটি ওপেন করে “CONFIRM ACCOUNT”এ ক্লিক করুন ।
    ধাপ ৪: এরপর স্বংক্রিয়ভাবে আপনাকে ঢাকা ওয়াসার জব পোর্টালে নিয়ে আসবে বা না নিয়ে আসলে আপনি dwasa.org.bd/career এ্ই এড্রেসে ঢুকবেন। এর পর লগইন অংশে আপনার ইমেইল এবং পিন নং দিয়ে সাবমিট বাটনে ক্লিক করুন।
    বি.দ্র. – নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন না হওয়া পর্যন্ত ই-মেইল আইডি ও পিন নং সংরক্ষন রাখার অনুরোধ করা হলো

    জব ডিটেইল ও ফরম পাবার জন্য করনীয় :
    ঢাকা ওয়াসার জবপোর্টালে লগইন করার পর আপনার প্রত্যাশিত পদটির উপর ক্লিক করলে বিস্তারিত দেখতে পাবেন। এরপর বিস্তারিত সার্কূলারটির নিচে Apply বাটনে ক্লিক করলে ফরমটি ওপেন হবে।
    ধাপ ১: সম্পূর্ন ফরমটি পূরন করুন এবং টাকা প্রদানের পূর্বে সংরক্ষণ করুন
    ধাপ ২: সংরক্ষন বাটনে ক্লিক করে আংশিক পূরনকৃত ফরম পরবর্তীতে পূনরায় পূরন করার জন্য সংরক্ষন করতে পারেন।
    ধাপ ৩: টাকা প্রদান করুন : ফরমটির সমস্ত আবশ্যিক ঘর পূরন করে সংরক্ষন (সংরক্ষন বাটনে ক্লিক) করার পরে, টাকা প্রদান করুন বাটনটি সক্রিয় হবে। টাকা প্রদান করুন বাটনে ক্লিক করলে টাকা প্রদানের অংশ দেখতে পাবেন।

    টাকা প্রদানের নিয়মাবলী :

    ঢাকা প্রদানের অংশে যাওয়ার জন্য “টাকা প্রদান করুন” এ ক্লিক করুন ।
    এর পর দুটি অপশন পাবেন, যথা :
    নিজস্ব মোবাইল ওয়ালেট ব্যবহার:
    (১) আপনার শিওরকেশ একাউন্ট থাকিলে  “Have SureCash Wallet?” এ “Yes” নির্বাচন করুন এবং পরবর্তী ধাপ অনুসরন করুন “Yes অপশনটিতে ক্লিক করলে তাঁর শিওরক্যাশ ওয়ালেট নম্বর জানতে চাওয়া হবে। নির্দিষ্ট ঘরে শিওরক্যাশ ওয়ালেট নম্বর এন্ট্রি করে ফি পরিশোধের বাটনে ক্লিক করলে, শিওরক্যাশ হতে আবেদনকারীর মোবাইল ফোনে চার ডিজিটের পিন (4-digit PIN) চেয়ে লেনদেনের বিস্তারিত সহ লেনদেন অনুমোদনের (transaction authorization) অনুরোধ জানানো হবে।আবেদনকারী এই লেনদেন অনুমোদন করলে শিওরক্যাশ হতে আবেদন সাইটে এই তথ্য আসবে এবং আবেদনকারীকে জানানো হবে। আবেদনকারীর কাছেও শিওরক্যাশ হতে একটি SMS আসবে।

    শিওরক্যাশ অনুমোদিত এজেন্টের মাধ্যমে পরিশোধ     (২) আপনার শিওরক্যাশ একাউন্ট না থাকিলে “Have SureCash Wallet?” এ “No” নির্বাচন করুন এবং আপনার মোবাইল নং প্রদান করুন, এর পর আপনি পেমেন্টের জন্য ৬ জিজিটের ইনভয়েস পাবেন । এটা দিয়ে আপনি যে কোন শিওরক্যাশ এজেন্টের মাধ্যমে টাকা প্রদান করতে পারবেন ।আবেদনকারী শিওরক্যাশ অনুমোদিত যেকোন এজেন্টের নিকটে গিয়ে প্রথমে মাচের্ন্ট একাউন্টে টাকা পাঠাবেন বলবেন,আপনার কাছে একাউন্ট নং/ কি-ওয়ার্ড জানতে চাইবে তখন বলবেনএকাউন্ট নং/ কি-ওয়ার্ড = DWHR, Invoice ID = (এপ্লিকেশনের সময় প্রাপ্ত পেমেন্টের জন্য ৬ জিজিটের ইনভয়েস, যেমন – 001234), Customer’s own mobile number= আপনার নিজের মোবা্ইল নং এবং নির্ধারিত ফি (যাহা সার্কুলারে উল্লেখ থাকবে) পরিশোধের কথা উল্লেখ করবেন।
    সফলভাবে ফি পরিশোধের পরে শিওরক্যাশ হতে আবেদনকারী একটি কনফার্মেশন SMS পাবেন।SMS টি সংরক্ষণ করার পরামর্শ দেয়া হল যাতে ভবিষ্যতে কোন জটিলতার উদ্ভব ঘটলে তা সমাধান করা যায়।

    বি.দ্র. : আবেদনের জন্য আপনার শিওরক্যাশ একাউন্ট থাকা উত্তম।